• রাত ১২:০৯ মিনিট বুধবার
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
শম্ভুপুরার চরকিশোরগঞ্জ ও চরহোগরার জাল ভোট ঠেকাতে চ্যালেঞ্জের মুখে প্রশাসন ‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা
সোনারগাঁয়ে বিচার সালিশকে কেন্দ্র করে ইউপি সদস্যসহ ৬জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত

সোনারগাঁয়ে বিচার সালিশকে কেন্দ্র করে ইউপি সদস্যসহ ৬জনকে পিটিয়ে ও কুপিয়ে আহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চৌরাপাড়া এলাকায় বিচার সালিশকে কেন্দ্র করে এক ইউপি সদস্যসহ ৬জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকেরা। আহতদের উদ্ধার উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এলাকাবাসী জানান, উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর পাচানীপাড়া এলাকায় জৈনিক মোস্তফার বাড়িকে কে বা কাহারা কতদিন আগে আগুন দেয়। এ ঘটনায় আজ বুধবার সকালে একই এলাকার মোতালের মিয়াার বাড়িতে বিচার সালিশের ব্যবস্থা করা হয়। বিচার সালিশকে কেন্দ্র করে পাচানীপাড়ার চৌরাপাড়া এলাকার সোনা মিয়ার ছেলে বাবুরের সাথে নোয়াগাঁও ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য নেহার উদ্দিন মেম্বারের সাথে তর্ক হয়। এ তর্কের জের ধরে নেহার মেম্বার লোকজন বাড়িতে ফেরার পথে একই এলাকার রফিকের বাড়ির সামনে বাবুলের নেতৃত্বে তার ভাই আউয়ার, আশিক, মিজান, এছাক, সিরাজ, আল-আমিন, আলমগীর, দাউদ, রিপন, হারুন, মোজাম্মেল, কালাই চাঁন ও মুসা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ইউপি সদস্য নেহার উদ্দিন, সিরাজ (৫০), আমিন উদ্দিন (৫০), জহিরুল (৪০), কায়েস (১৭), শাহিন ও তানবির হোসেন রুবেলের পথরোধ করে তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আজ বুধবার দুপুরে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, হামলার ঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত করে দায়ীদের ব্যবস্থা নেয়া হবে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution